গাড়ি দুর্ঘটনায় আহত ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ৩০, ২০২২ সময়ঃ ২:১৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:১৬ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ভারতের উইকেটরক্ষক ঋষভ পন্ত শুক্রবার সকালে উত্তরাখণ্ডের রুরকির কাছে গুরুতর গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন এবং বর্তমানে তাকে দেরাদুনের একটি হাসপাতালে চিকিৎসা ও আরও পরীক্ষা করা হচ্ছে। বিসিসিআই বলেছে যে উইকেটরক্ষকের অবস্থা স্থিতিশীল এবং তার ইনজুরির পরিমাণ নির্ধারণের জন্য তার আরও স্ক্যান করা হচ্ছে।

বিসিসিআই এক বিবৃতিতে বলেছে, “ঋষভের কপালে দুই জায়গায় আঘাত প্রাপ্ত। তার ডান হাঁটুতে একটি লিগামেন্ট ছিঁড়ে গেছে এবং তার ডান কব্জি, গোড়ালি, পায়ের আঙুলেও আঘাত পেয়েছে এবং তার পিঠে আঘাত পেয়েছে। ঋষভের অবস্থা স্থিতিশীল রয়েছে, এবং তাকে এখন দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে তার আঘাতের পরিমাণ নির্ণয় করতে এবং তার পরবর্তী চিকিত্সার পদ্ধতি প্রণয়নের জন্য তাকে এমআরআই স্ক্যান করা হবে।”

শুক্রবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটে, যখন পান্ত গাড়ি চালিয়ে রুরকি যাচ্ছিলেন। দুর্ঘটনায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত তাঁর গাড়িটি রাস্তার ডিভাইডারে ধাক্কা খেয়ে পরে আগুন ধরে যায় বলে জানা গেছে। পন্তকে প্রাথমিকভাবে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সাক্ষম হাসপাতাল মাল্টিস্পেশালিটি এবং ট্রমা সেন্টার – যেখানে তাকে দেরাদুনে স্থানান্তরিত করার আগে আঘাতের আঘাতের জন্য চিকিত্সা করা হয়েছিল।

উত্তরাখণ্ড পুলিশের মহাপরিচালক অশোক কুমারকে উদ্ধৃত করে এনডিটিভি জানিয়েছে, “ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের গাড়িটি ভোর সাড়ে ৫টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাটি ঘটেছে রুরকির কাছে মহম্মদপুর জাটে। গাড়িটি ডিভাইডারের সাথে ধাক্কা খেয়ে আগুন ধরে যায়। তাকে রুরকি হাসপাতালে স্থানান্তরিত করা হয় যেখান থেকে তাকে এখন দেরাদুনে স্থানান্তরিত করা হয়েছে।”

সূত্র : ক্রিকইনফো

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G